Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Title
সম্মানিত গ্রাহক বিদ্যুৎ-এর দাম বৃদ্ধি পাওয়ার কারণে প্রি-পেইড মিটার গ্রাহকদের টাকা রিচার্জের পর বাড়তি লাইন
Details
⚡⚡⚡জরুরী বিজ্ঞপ্তি ⚡⚡⚡
সম্মানিত গ্রাহক বিদ্যুৎ-এর দাম বৃদ্ধি পাওয়ার কারণে প্রি-পেইড মিটার গ্রাহকদের টাকা রিচার্জের পর বাড়তি লাইন আসবে ।
কিভাবে রিচার্জ করবেন বাড়তি লাইনগুলো? 
১)  প্রতি ২০ টি নম্বর একটি লাইন হিসেবে বিবেচিত হয়। 
যেমনঃ
০০০০-০০০০-০০০০-০০০০-০০০০-১ম লাইন
০০০০-০০০০-০০০০-০০০০-০০০০- ২য় লাইন
এইভাবে প্রতিটি লাইন মিটারে ইনপুট দিবেন।
২)  আবাসিক গ্রহাকগণ টোকেন পাবেন
0 to 8 অথবা 1 to 9 মধ্যে।
বানিজ্যিক গ্রাহকগণ পবেন
0 to 3   অথবা 1-4 এর মধ্যে
৩ )প্রতিটি লাইন সিকুয়েন্স নামে পরিচিত 
৪) প্রতি লাইন মানে সম্পুর্ণ ২০ টি নম্বর মিটারে তোলে ইয়েস বাটন চাপ দিবেন। 
যেমন- ০০০০-০০০০-০০০০-০০০০-০০০০
মিটারে উঠানোর পর মিটারের ইয়েস বাটন(  সবুজ / নীল বাটন) চাপ দিবেন।
৫) এইভাবে প্রতিটি লাইন দিয়ে সম্পুর্ণ টোকেন 
মিটারে ইনপুট দিতে হবে।
কোন লাইন ভুল হলে টিপ টিপ আওয়াজ করবে। তখন ওই লাইন পুনঃরায় নির্ভুলভাবে টিপতে হবে এবং ইয়েস বাটন প্রেস করতে হবে। 
প্রিপেইড কম্পেলেইন নম্বর- 01797504993
প্রিপেইড ইনচার্জ- 01859575114
Attachments
Publish Date
04/02/2023
Archieve Date
31/03/2023